🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

পদ্মা সেতুর উ‌দ্বোধনী অনুষ্ঠা‌নে যে‌তে পা‌রে‌নি শরীয়তপু‌রের ৩ এম‌পি

Shariyatpur news
❏ শনিবার, জুন ২৫, ২০২২ ঢাকা

শরীয়তপুর প্রতি‌নি‌ধি: গৌরবময় মাহেন্দ্রক্ষণের সাক্ষী হতে পার‌লেন না শরীয়তপু‌রের তিন সংসদ সদস‌্য। করোনা পজিটিভ হওয়ায় পদ্মা সেতু উ‌দ্বোধনী জনসভায় যোগ দেওয়া হয়‌নি এই সংসদ সদস্যদের

আজ শনিবার (২৫ জুন) তা‌দের নি‌জেস্ব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অ্যাকাউন্টে করোনা পজিটিভ হওয়ার তথ‌্য নিশ্চিত করেছেন।

তারা হলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এম‌পি, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এম‌পি ও শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এম‌পি।

শরীয়তপু‌রের ওই তিন এম‌পি ফেসবু‌ক পো‌ষ্টে লিখেছেন, আজ ২৫ জুন ২০২২, বাংলাদেশের মানুষের জন্য ঐতিহাসিক অবিস্মরণীয় দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে আমরা গত এক মাস যাবত কাজ করে যাচ্ছিলাম। কিন্তু আমাদের দুর্ভাগ্য (তিন দফা করোনা পরীক্ষা করি) গতকাল রাতেও আমাদের তিনজনেরই কোভিড পজিটিভ হওয়ার কারণে উ‌দ্বোধনী অনুষ্ঠান মঞ্চে উপস্থিত থাকতে পারছি না। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের মানুষকে এমন একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের জন্য।

বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর সড়ক পথ আগামীকাল রোববার (২৬ জুন) ভোর ৬টা থেকে যান চলাচলের জন্যে খু‌লে দেওয়া হবে ব‌লে জা‌নি‌য়ে‌ছে সেতু কতৃপক্ষ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন