দাঁড়ানো পিকআপের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


❏ শনিবার, জুন ২৫, ২০২২ চট্টগ্রাম

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে দাঁড়ানো পিকআপের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় সৌরভ হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

এ সময় গুরুতর আহত হয়েছেন এনাম হোসেন নামের আরও একজন। আজ শনিবার ভোরে লক্ষ্মীপুর-মজু চৌধুরীর হাট সড়কের সরকারি মহিলা কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন রামগতি উপজেলার সবুজ গ্রামের আবু তাহেরের ছেলে।

এদিকে গুরুতর আহত এনাম হোসেনকে উন্নত চিকিৎসার জন্য বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজন বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয়রা বলছেন, সদর উপজেলার মজু চৌধুরীর হাট থেকে ভোরে রামগতির সবুজ গ্রামের দিকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন সৌরভ হোসেন ও এনাম হোসেন।

মোটরসাইকেলটি সরকারি মহিলা কলেজের সামনে পৌঁছালে রাস্তায় দাঁড়িয়ে থাকা পিকআপের সঙ্গে ধাক্কা লেগে সৌরভ হোসেন ও এনাম হোসেন গুরুতর আহত হন। পরে গুরুতর আহত দুজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পর সৌরভ হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর গুরুতর আহত এনাম হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত সৌরভ হোসেনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে আর আহত ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’