🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

Gazipur news
❏ সোমবার, জুন ২৭, ২০২২ রংপুর

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় পুকুরে মাছের খাবার দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিদয় চন্দ্র দাস (২৫) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যা ৭ টার দিকে ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট দক্ষিণ পাড়া নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত রিদয় চন্দ্র দাস একই ইউনিয়নের কেয়ারবাজার রামডাংগা বড় মাঝি পাড়া গ্রামের কান্দু চন্দ্র দাসের প্রথম পুত্র ও ৫ ভাইয়ের মধ্যে সবার বড়।

স্থানীয়রা জানান, “রিদয় সে তার পরিবারেরর ৫ ভাইয়ের সবার বড় এবং তার ২ বছরের একটি মেয়েও আছে। নিজের ও স্ত্রীর উর্পাজিত অর্থে চলতো তার পরিবার আর আজকে এই পরিবার তাদের বড় ছেলে কে হারিয়ে নিস্ব হয়ে পড়েছে।”

ডিমলা ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান আবুল কাশেম জানান, “রিদয় ডিমলা বাবুরহাটের দক্ষিণ পাড়া এলাকায় জাহিদ হাসানের মৎস খামারে নিয়মিত শ্রমিক হিসেবে কাজ করেন। প্রতিদিনের ন্যায় আজকে সন্ধ্যা ৭ টার দিকে মাছের খাবার দেয়ার সময় পুকুরে থাকা বাশের লাঠি সরানোর সময় পুকুরের উপর দিয়ে নিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে বাশটি লাগলে রিদয় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান।”

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জানান, “বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিদয় দাস নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর কর হবে।”