🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

ইয়াবা লেনদেনের সময় হাজির ডিবি, দুই মাদক কারবারি আটক

Cox's Bazar news
❏ মঙ্গলবার, জুন ২৮, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট (কক্সবাজার): কক্সবাজার সদরের চৌফলদন্ডী বাজারে ইয়াবা লেনদেনের সময় অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় জব্দ করা হয় ৪ হাজার পিছ ইয়াবা।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চৌফলদন্ডী বাজারের সায়মা চটপটির দোকানে অভিযান চালিয়ে ইয়াবা লেনদেনের সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজার সদরের চৌফলদন্ডী নতুন মহাল এলাকার নুর আহমেদের ছেলে ছাদেকুর রহমান সেজু (২৯) এবং মহেশখালী উপজেলার লাহারপাড়া নতুন বাজার এলাকার দুদু মিয়ার ছেলে শহীদুল ইসলাম (৪০)।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম। তিনি জানান, দুপুরে চৌফলদন্ডী বাজারে মাদক লেনদেনের সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে দুই মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখার এসআই জাহিদুল ইসলাম আরমান বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। এই ঘটনায় পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন