🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

গাজীপুরে স্বামীর গোপনাঙ্গ কাটার অভিযোগে স্ত্রী গ্রেফতার

Gazipur news
❏ মঙ্গলবার, জুন ২৮, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুর টঙ্গীতে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে স্ত্রী সাথী বেগমকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুতর আহত ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২৬ জুন) রাতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যক্তির নাম মনির হোসেন (৩৭)। তিনি লক্ষ্মীপুর সদর থানার বুদাগাজী বাড়ি গ্রামের শাহ আলম মিয়ার ছেলে। অভিযুক্ত সাথী বেগম রাজশাহী জেলার গোদাগাড়ী থানার পাকড়ী গ্রামের ইনসান আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনির ও সাথীর মধ্যে ঝগড়া লেগেই থাকত। রোববার রাতে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে কাপর সেলাই কাজে ব্যবহৃত সিজার দিয়ে সাথী স্বামী মনিরের গোপনাঙ্গে আঘাত করে। এতে মনিরের পুরুষাঙ্গের গোঁড়া থেকে অর্ধেক কেটে পরে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে হাসপাতালে ভর্তি করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাভেদ মাসুদ বলেন, ‘অভিযুক্ত সাথী বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী মনির ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন