🕓 সংবাদ শিরোনাম

মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

বড় ভাইকে কুপিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার

Mymensing news
❏ বুধবার, জুন ২৯, ২০২২ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ করেসপন্ডেন্ট (ময়মনসিংহ): ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাগল বিক্রি করতে চাওয়ায় জার্মান মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যা মামলার আসামি ছোট ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলার গৌরীপুর পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঊনিশ বছর বয়সী গ্রেপ্তার মোঃ সিয়াম মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলার নওয়াপাড়া গ্রামের মো. নোমান মিয়ার ছেলে।

বিষয়টি সময়ের কন্ঠস্বরকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, জার্মান নিয়মিত মাদক সেবন করতেন। গত ২১ জুন রাত দশটার দিকে মাদকের টাকা জোগাড় করতে বাড়িতে থাকা একটি ছাগল নিয়ে যেতে চাইলে বাধা দেন ছোট ভাই সিয়াম। এ নিয়ে দুজনের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। পরে হাতাহাতির একপর্যায়ে দা দিয়ে জার্মানের বুকের বাম পাশে সজোরে কোপ দেন সিয়াম।

এ সময় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তার মা চম্পা ও চাচি আম্বিয়া খাতুনসহ আশপাশের লোকজন জার্মানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ঘটনার পর থেকেই নিহতের ছোট ভাই সিয়াম বাড়ি থেকে পালিয়ে যায়।

মেজর আখের মুহম্মদ জয় বলেন, এ ঘটনায় ২২ এপ্রিল নিহতের বাবা নোমান মিয়া বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন। ঘটনাটি আমরা জানতে পেরে প্রথমে ছায়া তদন্ত করা হয়৷ বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আসামি সিয়ামের পালিয়ে থাকার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান সময়ের কন্ঠস্বরকে বলেন, গ্রেপ্তার সিয়ামকে বিকেল চারটার দিকে আমাদের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। আগামীকাল তাকে ময়মনসিংহ মূখ্য বিচারিক হাকিম আদালতে পাঠানো হবে।