🕓 সংবাদ শিরোনাম

১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

গাজীপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

Gazipur news
❏ বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের শ্রীপুরে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে হযরত আলী (৪২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে উপজেলার শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড গ্ৰামের কড়ইতলা নামক স্থানে এ বজ্রপাত ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান মনির। নিহত হযরত আলী উপজেলার বারপোতা গ্রামের সাঈদ আলীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, হযরত আলী বারপোতা গ্রামের বাসিন্দা হলেও তিনি পার্শ্ববর্তী কড়ইতলা এলাকায় আখ ক্ষেতে গরুর জন্য ঘাস কাটতে গিয়েছিলেন। এ সময় হালকা বৃষ্টি পড়ছিল। বৃষ্টির মধ্যেই তিনি ঘাস কাটছিলেন। হঠাৎ বিকট শব্দে বজ্রপাত ঘটে। শব্দের পরপরই আশপাশের লোকজন হযরত আলীকে মাঠে পড়ে থাকতে দেখেন। কাছে গিয়ে বুঝতে পারেন বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।