🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

কক্সবাজারে যাবজ্জীবনসহ তিন জনের কারাদণ্ড

Cox's Bazar news
❏ বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, স্টাফ করেসপন্ডেন্ট  (কক্সবাজার): কক্সবাজার শহরের সার্কিট হাউস এলাকায় কলেজ ছাত্রের কাছ থেকে দস্যুতা ও লুন্ঠনের অপরাধে দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং এক জনের ১০ বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

বৃহস্পতিবার (৩০ জুন) কক্সবাজারের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবদুল্লাহ আল মামুন এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন, কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার এবিসি ঘোনা এলাকার আবুল কালামের ছেলে মো. আবু সিদ্দিক (৩৫) ও খুরুশকুলের গাজীর ডেইল এলাকার মমতাজের ছেলে মনির আলম (২০)। ১০ বছরের দণ্ডপ্রাপ্ত হলেন খুরুশকুলের তেতৈয়ার মো. সেলিম প্রকাশ পুতু।

মামলার এজাহারের বিবরণ ও আদালত সূত্রে জানা গেছে, বিগত ২০২০ সালের ৪ জানুয়ারি দুপুর ২ টা ৫০ মিনিটের দিকে কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজ গেইট সংলগ্ন এলাকায় কতিপয় দুর্বৃত্তের হাতে ছুরিকাঘাত ও ছিনতাইয়ের শিকার হন কলেজ ছাত্র ইমরুল ইসলাম। এ ঘটনায় ৬ জানুয়ারি আহতের ভাই রবিউল হাসান বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন। ওই বছরের ৫ মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। মামলায় মোট সাক্ষ্য দিয়েছেন ১০ জন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর রনজিত দাশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন