🕓 সংবাদ শিরোনাম

ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

ত্রাণের জন্য হাহাকার, ইউএনও অফিস ঘেরাও


❏ বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: সুনামগঞ্জের জগন্নাথপুরে অব্যাহত বৃষ্টিপাত ও উজানের ঢলে বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। আজ বৃহস্পতিবার পানিবন্দি মানুষ চরম দুর্ভোগে আছেন। জগন্নাথপুর পৌরসভাসহ উপজেলাজুড়ে বন্যার ভয়াবহ রূপ নেয়। আজ সকাল ১০ থেকে বিভিন্ন এলাকা থেকে পানিবন্দি মানুষ ত্রাণের জন্য ইউএনও অফিস ঘেরাও করে বসে আছেন।

সরেজমিনে কয়েকটি আশ্রয়কেন্দ্র ঘুরে দেখা যায়, আশ্রয় কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়। সরকারি কোনো ত্রাণ সহায়তা পৌঁছেনি। ফলে ত্রাণের জন্য মানুষের হাহাকার চলছে। আজ সকাল থেকে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মানুষের ভিড় দেখা যায়। মানুষ বন্যায় বিপর্যস্ত। আশ্রয় কেন্দ্রগুলোতে ত্রাণের জন্য আহাজারি চলছে। মানুষ কাঁদছে।

আশ্রয় কেন্দ্র থাকা হারুন মিয়া বলেন, ‘জগন্নাথপুরে ইউএনও সাহেবকে এখন পর্যন্ত দেখিনি।’

ইকড়রছই গ্রামের আলেক জান বিবি বলেন, ‘আজ ১০ দিন ধরে চিড়া খাইয়া আছি, একটা প্যাগেট পাইন।’

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম আমাদের সময়কে বলেন, পানিবন্দি মানুষের জন্য আশ্রয়কেন্দ্র ত্রাণ দেওয়া হয়েছে। এছাড়া বন্যার্তদের মধ্যে ত্রাণ সহায়তা পৌঁছে দিতে আমরা তৎপর রয়েছি।