🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

ঝালকাঠিতে ডিবি পুলিশ পরিচয়ে শিক্ষককে তুলে নিয়ে নগদ টাকা ছিনতাই !

Jalakhati news
❏ শুক্রবার, জুলাই ১, ২০২২ বরিশাল

মোঃনজরুল ইসলাম ,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ডিবি পুলিশ পরিচয়ে সরকারি প্রথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে তুলে নিয়ে তার কাছে থাকা দুই লাখ ৩৫ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে বলে অভিযোগ পাওয়াগেছে। ঝালকাঠির নলছিটি উপজেলার সেওতা গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ভুক্তভোগী ফজলুল করিম এঘটনায় ৩০জুন বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেছে।

ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধী শিক্ষক ফজলুল করিম জানায়,‘ গত বুধবার ঝালকাঠিতে পিটিআই এর প্রশিক্ষন ভাতার ৩৬ হাজার টাকা এবং ইসলামি ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলে বাড়ী ফেরার উদ্দেশ্যে শহরের আড়ৎদারপট্টি থেকে অটোরিক্সায় উঠেন। বিকাল ৩টা ২০ মিনিটের দিকে শহরের পুরাতন কলেজ রোডে শিল্পকলা একাডেমীর সামনে পৌছলে পিছন থেকে একটি সাদা রংয়ের প্রাইভেট কার এসে অটোরিক্সার গতি রোধ করে।

এসময় ডিবি পুলিশের পোশাক পরিহিত ও হাতে অস্ত্র থাকা অজ্ঞাত তিন ব্যক্তি শিক্ষক ফজলুল করিমকে অস্ত্র ঠেকিয়ে জোর পূর্বক প্রাইভেট কারে তুলে। সে ডাক চিৎকার করার চেষ্টা করলে তারা দ্রুত তার কাপড় দিয়ে চোখ মুখ বেঁধে ফেলে ও তার হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়।

অজ্ঞাত ঐ ব্যক্তিরা বলে ‘তোর নামে হত্যা মামলা আছে তোর অভিভাবকে ফোন করে দ্রুত ১০ লাখ টাকা দিতে বল’। পরে তার কাছে থাকা দুই লাখ ৩৮ হাজার ৫শ টাকা ছিনিয়ে নিয়ে বরিশালের বারইজ্জারহাট নামক স্থানে ফেলে দিয়ে চলে যায়। এবিষয়ে তিনি ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ প্রদান করেছেন।

এব্যাপারে ঝালকাঠি থানার এসআই আরেফিন ইসলাম জানান, ফজলুল করিম নামে এক শিক্ষকের দেয়া একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছে। এঘটনায় আমাদের তদন্ত অব্যাহত রয়েছে।