মাওলানা আমিনুল হক মিয়াজি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত

Pabna news
❏ শুক্রবার, জুলাই ১, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: হাফেজ মাওলানা মোহাম্মদ আমিনুল হক মিয়াজি রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন। তিনি পাবনার ভাঙ্গুড়া উপজেলার কৈডাঙ্গা গ্রামের আফজাল হোসেন মিয়াজির ছেলে ও পাবনা সদরের কাশিনাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব।

গত বুধবার (২৯ জুন) রাজশাহী ইসলামিক ফাউণ্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত ইমাম সম্মেলন-২০২২ এর অনুষ্ঠানে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে ইসলামিক ফাউণ্ডেশনের পক্ষ থেকে তাঁকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। এর আগে মাওলানা আমিনুল ইসলাম পাবনা জেলা পর্যায়ে অংশগ্রহণ করে জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হন।

ইসলামিক ফাউণ্ডেশন রাজশাহী বিভাগীয় পরিচালক জালাল আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহা. মাহবুবুর রহমান।

হাফেজ মাওলানা আমিনুল হক মিয়াজি তাঁর এ কৃতিত্বের জন্য আল্লাহর শুকরিয়া আদায় করে জানান, ‘আগামীতে আমি জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সবার নিকট দোয়া চাই।’