সাবেক স্বামীর বিয়ে, শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া


❏ রবিবার, জুলাই ৩, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: দীর্ঘদিনের প্রেমিক হারুনুর রশীদ অপুকে অভিনেত্রী শবনম ফারিয়া বিয়ে করেছিলেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। সেই সংসার টিকেছিল এক বছর ৯ মাস।

এরপর জাহিন রহমানের সঙ্গে নতুন করে ঘর বেঁধেছেন অভিনেত্রী। সেই খবর গণমাধ্যমে এসেছে চলতি বছরের মে মাসে। যদিও এই বিয়ে নিয়ে এখনও নিশ্চুপ ফারিয়া।

এবার নতুন খবর, ফের বিয়ে করেছেন শবনম ফারিয়ার প্রাক্তন স্বামী হারুনুর রশীদ অপু। ফারিয়ার সঙ্গে বিচ্ছেদের পর আবারও নতুন করে ঘর বাঁধলেন তিনি।

এদিকে প্রাক্তন স্বামীর বিয়ের ছবি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিতে শেয়ার করে শুভেচ্ছাও জানিয়েছেন ফারিয়া। সেখানে তিনি লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা।’

প্রসঙ্গত, ২০১৯ সালের ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়েবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকরিজীবী হারুন অর রশীদ অপু। এর আগে ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব এবং প্রেম। তিন বছর পর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল হয় তাদের।

বিয়ের ঠিক এক বছর নয় মাসের মধ্যে বিচ্ছেদ ঘটে ফারিয়ার। ২০২০ সালে বর হারুন অর রশীদ অপুকে ডিভোর্স দেন তিনি। দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদ হয়েছে বলে সেসময় জানিয়েছেন এই অভিনেত্রী।