🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

মির্জাপুরে নিষিদ্ধ চায়না জাল পুঁড়িয়ে ধ্বংস

Mirzapur news
❏ রবিবার, জুলাই ৩, ২০২২ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে নিষিদ্ধ চায়না ২৫টি জাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। এ সময় এক জেলেকে ৬০০ টাকা অর্থদন্ড করা হয়।

রোববার (০৩ জুলাই) বিকেলে সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা গেছে, উপজেলার বহুরিয়া ইউনিয়নের কোট বহুরিয়া, বুধিরপাড়া, মীর দেওহাটা ও পাহাড়পুর এলাকায় অভিযান চালিয়ে ২৫ টি জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ লাখ ৫০ হাজার টাকা।

পরে উপজেলা মৎস্য অফিসের সামনে জনসম্মুখে জাল পুঁড়িয়ে ফেলা হয়। এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ শরিফুল হক আকন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন