উত্তরায় প্রাইভেট কার-অটোরিকশার সংঘর্ষে নিহত ২


❏ মঙ্গলবার, জুলাই ৫, ২০২২ ঢাকা

সময়ের কন্ঠস্বর, ঢাকা : রাজধানীর উত্তরায় প্রাইভেট কারের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনায় অটোরিকশাচালক তৈয়ব আলী (৬০) ও আরোহী মহিফুর রহমান রাতুল (২৮) মারা গেছেন।

আজ বৃহস্পতিবার ভোরে উত্তরা ১৩ নম্বর সেক্টর সিঙ্গারের মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার (এসআই) সাহিন আল রশিদ জানান, দুর্ঘটনায় অটোচালক তৈয়ব আলী ও আরোহী মহিফুর রহমান রাতুলের মৃত্যু হয়েছে।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার (এসআই) সাহিন আল রশিদ জানান, ভোরে উত্তরা ১৩ নম্বর সেক্টর সিঙ্গারের মোড়ে প্রাইভেট কার ও অটোরিকশার সংঘর্ষের ঘটনায় অটোচালক তৈয়ব আলী (৬০) মারা গেছেন। নিহত তৈয়বের বাড়ি জামালপুর জেলার মেলান্দহ উপজেলায়। তিনি ঢাকার যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকায় থাকতেন। মরদেহ ঢাকা মেডিকেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভোরে উত্তরায় প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। অটোরিকশার যাত্রী ছিলেন রাতুল। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ঢামেকে আনা হয়। পরে খবর পেয়ে তাঁর স্বজনেরা হাসপাতালে আসে।

ঢামেক থেকে উন্নত চিকিৎসার জন্য বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে তাঁর মরদেহ আবার অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। রাতুল একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তাঁর বিস্তারিত পরিচয় পাওয়ার চেষ্টা চলছে।