🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

গাজীপুরে দাবিকৃত টাকা না দেয়ায় বাবাকে কুপিয়েছে ছেলে!

Gazipur news
❏ মঙ্গলবার, জুলাই ৫, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের শ্রীপুরে টাকা দাবি করে  না পেয়ে বাবাকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। গুরুতর আহত ফজর আলী (৭০) বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (৪ জুলাই) সকালে উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলে আলী নূর (৩৫) ঘটনার পরপরই এলাকা ছেড়ে পালিয়ে গেছে।

আহত ফজর আলীর মেয়ে পাপন আক্তার জানান, সম্প্রতি তার বাবা সোয়া ৫ শতাংশ জমি বিক্রি করেছেন। তার দুই ভাই আলী নূর ও আব্দুল আউয়াল অন্যত্র বাড়ি করে থাকে। বাবার জমি বিক্রির টাকা থেকে ৫ লাখ টাকা করে দাবি করে আসছিল দুই ভাই। তাদের টাকা না দেওয়ায় দুই ভাই মিলে টাকার জন্য বাবার সঙ্গে ঝগড়া করে।

তিনি আরও জানান, সোমবার আলী নূর, তার স্ত্রী, পুত্র ও ভাই আউয়ালকে সঙ্গে নিয়ে দা হাতে বাবার বাড়ির সামনে অবস্থান করে। তাদের গালাগালি শুনে ফজর আলী বাড়ি থেকে বের হয়ে আসলে কিছু বুঝে ওঠার আগেই আলী নূর ধারালো দা দিয়ে বাবার কাঁধে, হাতে, পিঠ ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কোপাতে শুরু করে।

ফজর আলী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ফজর আলীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘জাতীয় জরুরি সেবা সুরক্ষা নম্বর ৯৯৯ এর ফোন পেয়ে জরুরি ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালাই। এসময় অভিযুক্ত ছেলে গ্রাম ছেড়ে পালিয়ে যায়। বৃদ্ধ ফজর আলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’