• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

আবারও ব্যাংকক গেলেন রওশন এরশাদ


❏ মঙ্গলবার, জুলাই ৫, ২০২২ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা: চিকিৎসার জন্য আবার থাইল্যান্ড গেলেন সংসদে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

আজ মঙ্গলবার দুপুর দেড়টায় থাই এয়ারওয়েজের একটি উড়োজাহাজে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে যাত্রা করেন তিনি। রওশনের সঙ্গে তাঁর পুত্র ও জাপার যুগ্ম মহাসচিব রাহ্গির আল মাহি সাদ এরশাদ ও পরিবারের সদস্যরাও গেছেন।

জাপা চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ খবর নিশ্চিত করেন। তিনি জানান, বিমানবন্দরে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে বিদায় জানান পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

এ সময় অন্যদের মধ্যে পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট সালমা ইসলাম, বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টুসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

গত ২৭ জুন দেশে আসেন রওশন এরশাদ। বিমানবন্দর থেকে সরাসরি হোটেল ওয়েস্টিনে ওঠেন। এ সময় একদিন সংসদে বাজেট অধিবেশনে অংশ নেন তিনি। সংসদ অধিবেশনে যোগ দিলে চেয়ার থেকে উঠে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ নেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।