🕓 সংবাদ শিরোনাম

রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ * রাতভর ফ্ল্যাটে আটকে কিশোরী ও শিশুকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৫ অভিযুক্ত * কুবিতে ছাত্রলীগের দু-পক্ষের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, হল বন্ধের ঘোষণা * অটোরিকশায় তরুনীকে যৌন হয়রানি, কারাগারে এএসআইসহ ২ জন *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

ঈদযাত্রাকে নির্বিঘ্ন করতে গাজীপুরে কাজ করবে অতিরিক্ত ২০০ পুলিশ

Gazipur news
❏ মঙ্গলবার, জুলাই ৫, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: রাজধানী ঢাকা থেকে গাজীপুর হয়ে এবং শিল্পনগরী গাজীপুর থেকে যারা দেশের বিভিন্ন প্রান্তে যাবেন তাদের ঈদযাত্রাকে নির্বিঘ্ন করতে  এবং যানজট নিরসনে গাজীপুরের চন্দ্রা মোড়ে অতিরিক্ত ২০০ পুলিশ মোতায়েন করা হচ্ছে।

গাজীপুর জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এছাড়া যাত্রীদের কাছ থেকে যাতে অতিরিক্ত ভাড়া পরিবহনগুলো আদায় করতে না পারে সে জন্য সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে বলেও জানানো হয়।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা দিয়েই উত্তরবঙ্গের ২৬টি জেলার মানুষ যাতায়াত করে থাকেন। আর তাই বিপুল সংখ্যক গাড়ির চাপে প্রতি ঈদে চন্দ্রা মোড়ে যানজট সৃষ্টি হয়। ফলে সাধারণ মানুষকে পড়তে হয় ভোগান্তিতে। এছাড়া কোরবানি পশু ঢাকার হাটে প্রবেশের ফলেও এই চন্দ্রাতে বাড়তি যানজট সৃষ্টি হয়। কিন্তু এ বছর যাতে কোনো যানজট সৃষ্টি না হয় সে জন্য গাজীপুর জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে।

অন্যদিকে ভোগান্তি কমাতে ইতোমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের নির্মাণাধীন সফিপুর, গোড়াই ও নাওজোড় ফ্লাইওভার ও ব্রিজগুলো আগের ঈদের ন্যায় যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, চন্দ্রা মোড়ে সালনা হাইওয়ে থানা পুলিশের পাশাপাশি ২০০ জন হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করবে। এছাড়া যাত্রীদের থেকে বাসের কাউন্টারগুলো যাতে অতিরিক্ত ভাড়া আদায় করতে না পারে সে জন্য সাদা পোশাকের পুলিশ সদস্যরা মোতায়েন থাকবেন। যাত্রী উঠা নামার জন্য পরিবহনগুলোর জন্য কিছু স্থান নিদিষ্ট করে দেওয়া হয়েছে।