🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

শরীয়তপুরে মাসব্যাপী পুনাক হস্ত ও কুটির শিল্প মেলা শুরু


❏ বুধবার, জুলাই ৬, ২০২২ ঢাকা, দেশের খবর

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর পু‌লিশ লাই‌ন্সে পুনাক হস্ত ও কুটির শিল্প মেলার উদ্ধোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৫ জুলাই) রাত ৮টার দিকে শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে এ মেলার উদ্ধোধন করেন জেলা পুনাকের সভানেত্রী কাজী আরিফা আশরাফ।

উ‌দ্বোধন শে‌ষে তিনি বলেন, পুনাক পুলিশ পরিবারের নারী সদস্যদের একটি কল্যাণমুখী সংগঠন। ১৯৮৬ সালে পুনাক প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দীর্ঘ পথ পরিক্রমা ও সময়ের বিবর্তনে পুনাক শরীয়তপুরে আজ জেলা পুলিশ পরিবারের নারী সদস্যদের গৌরব, আস্থা ও অনুপ্রেরণার প্রতীক। সংগঠনটি নারীর ক্ষমতায়ন ও নারীর কল্যাণসহ সমাজের বিভিন্নমুখী কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুনাক শরীয়তপুর নারী জাগরণে কল্যাণমুখী নতুন নতুন পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সমাজের অসহায় ও দুস্থ্য নারীদের একান্ত নির্ভরতা ও আশ্রয়স্থল হিসেবে গড়ে উঠতে সক্ষম হয়েছে।

তিনি আরও বলেন, মাসব্যাপী এই মেলায় ৭৬টি ষ্টল রয়েছে। এখানে নারীদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ সিসি ক্যামেরা স্থাপনে মেলার সকল কার্যক্রম নিয়মিত তদারকি করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান (অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত), জেলা সিভিল সার্জন আব্দুল্লাহ্ আল মুরাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমা উল হুসনা, পুনাক শরীয়তপুর জেলার সাধারন সম্পাদক কামরুন নাহার, সদস্য হাসিবা খান প্রমুখ।