গাজীপুরে ‍গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Gazipur news
❏ বুধবার, জুলাই ৬, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর মহানগরের মোগরখাল এলাকা থেকে হেলেনা আক্তার (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গাজীপুর সদর উপজেলার পিরুজালী এলাকার আব্দুস সালামের মেয়ে।

বুধবার (৬ জুলাই) দুপুরে মোগরখাল এলাকার নজরুল ইসলামের বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছেন।

নিহতের মামাতো ভাই রেজাউল ইসলাম জানান, ১০ বছর আগে বাগেরহাটের বাসিন্দা নজরুল ইসলামের সঙ্গে হেলেনার বিয়ে হয়। নজরুল ইসলাম গাজীপুর মহানগরীর মোগরখাল এলাকায় আ. জব্বারের জমি ভাড়া নিয়ে তাতে ঘর তুলে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। পেশায় তিনি স্টুডিও ব্যবসায়ী।

নিহতের মামা আরও জানান কিছু দিন ধরে স্বামীর সঙ্গে এক নারীর পরকীয়া সন্দেহে নজরুল ও হেলেনার মধ্যে মনোমালিন্য ও ঝগড়াঝাটি হচ্ছিল। এ নিয়ে নজরুল তার স্ত্রী হেলেনাকে বিভিন্ন সময়ে নির্যাতনও করেন। মঙ্গলবার রাতে হেলেনা তার বাবা-মাকে ফোন করে জানান, তার স্বামী তাকে মারধর করছে। তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য বাবাকে বলেন। পরে বুধবার দুপুরে হেলেনার মৃত্যুর খবর পান তারা। তিনি দাবি করেন, স্বামীর নির্যাতনে হেলেনার মৃত্যু হয়েছে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান বলেন,  নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় হেলেনার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি বলেন, ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে। ঘটনার পর থেকে স্বামী নজরুল ইসলাম ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।