• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

পাবনার আটঘরিয়ায় স্বামীর হাতে স্ত্রী খুন

Pabna news
❏ বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার আটঘরিয়ায় স্বামীর হাতে স্ত্রী শারিনা খাতুন (২৮) খুন হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের সোনাকান্দর বটতলা মোড়ে এই ঘটনা ঘটে।

নিহত শারিনা খাতুন সোনাকান্দর গ্রামের মৃত আব্দুর রহমানের পালিত মেয়ে। তার স্বামীর নাম রতন আলী। তিনি পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, শারিনা খাতুনের সাথে ৭-৮ বছর আগে পাশর্বর্তী ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের রতন আলীর বিয়ে হয়। গত একবছর যাবৎ স্বামী-স্ত্রীর বনিবনা না থাকায় শারিনা খাতুন বাবার বাড়িতে বসবাস করছিলেন এবং বাবার অবর্তমানে সোনাকান্দর বটতলা মোড়ে ঔষধের দোকানে ব্যবসা করতেন। অপর একটি সুত্র জানায়, স্বামী রতন আলীর সাথে শারিনার ডিভোর্স হয়েছিল।

সন্ধ্যার দিকে মোটরসাইকেল যোগে স্বামী রতন আলীসহ আরও আনুমানিক দু’জনকে সঙ্গে নিয়ে শারিনার দোকানে ঢুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাদের মধ্যে ডিভোর্স হয়েছিল কি না এবং হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। সেইসাথে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চলছে।