🕓 সংবাদ শিরোনাম

শাকিব খান তিন স্ত্রী নিয়ে সংসার করুক, নয়তো দেশ ছাড়ুক: ডিপজল * ১৮ দিনের সরকারি সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী * হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

মোটরসাইকেলে পদ্মা সেতু পাড়ি দিতে গিয়ে যুবক আটক


❏ বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: নিষেধাজ্ঞা অমান্য করে মোটরসাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় এক যুবককে আটক করেছেন সেতুতে সেনাবাহিনীর টহল দলের সদস্যরা। এ সময় তার মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

আটক খালেদ মাহমুদ (২০) নড়াইল জেলার নরাগাতি থানার পানিপারা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তকে পদ্মা দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ জানায়, পদ্মা সেতুর মাওয়াপ্রান্তে একটি যাত্রীবাহী বাসের পেছনে টোল না দিয়ে মোটরসাইকেল নিয়ে সেতুতে উঠে পড়েন এক বাইকার। দুপুর ১২টার দিকে সেতু পার হয়ে জাজিরাপ্রান্ত দিয়ে নামার সময় সেনাবাহিনীর টহল দলের সদস্যদের নজরে এলে তাকে আটক করেন সেনা সদস্যরা। পরে পদ্মা দক্ষিণ থানায় তাকে হস্তান্তর করেন সেনা টহল দলের সদস্যরা। বর্তমানে আটক মাহমুদ পদ্মা দক্ষিণ থানা হেফাজতে রয়েছেন।

পদ্মা দক্ষিণ থানার ওসি মো. শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ওই বাইকার আমাদের হেফাজতে রয়েছে। সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তার বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।