🕓 সংবাদ শিরোনাম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

এমপিওভুক্তি থেকে বাদ পড়লে ২১ জুলাইয়ের মধ্যে আপিল


❏ বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: যে সব বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির জন্য ২০২১ সালের ১০ থেকে ৩১ অক্টোবরের মধ্যে অনলাইনে আবেদন করেছে, কিন্তু এমপিওভুক্ত হতে পারেনি সেসব প্রতিষ্ঠান আগামী ২১ জুলাইয়ের মধ্যে আপিল আবেদন করার সুযোগ পাবে।

গতকাল বুধবার রাতে এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অফিস আদেশে জানানো হয়, আপিল আবেদন নির্ধারিত ছক পূরণ করে সংযুক্তিসহ তার স্ক্যান কপি mpo [email protected] ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে। মূল কপি ডাক বিভাগের মাধ্যমে- উপসচিব, বেসরকারি মাধ্যমিক-৩, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, কক্ষ নং-১৮১০, ভবন নং-৬ বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ এই ঠিকানায় পাঠাতে হবে।

কারিগরি মাদ্রাসা শিক্ষা বিভাগের অফিস আদেশে জানানো হয়, এমপিওভুক্তির জন্য যোগ্য বিবেচিত হয়নি এমন প্রতিষ্ঠান প্রধান ও গভর্নিং বডি/ম্যানেজিং কমিটির সভাপতির যৌথ স্বাক্ষরে যোগ্যতার স্বপক্ষে প্রমাণ ও সংশ্লিষ্ট কাগজপত্র আগামী ২১ জুলাইয়ের মধ্যে কারিগরি ও মাদ্রাসা বিভাগে পাঠাতে হবে। ই-মেইলের মাধ্যমে [email protected] ও ডাক বিভাগের মাধ্যমে উপসচিব, এমপিও, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ, কক্ষ নং-১৬১৯, ভবন নং-৬, বাংলাদেশ সচিবালয়, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে পারবেন।