🕓 সংবাদ শিরোনাম

পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার * মারপিটের কারণে মাশা আমিনির মৃত্যু হয়নি: ইরানের ফরেনসিক বিভাগ *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

ফরিদপুরের মধুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত-২

Faridpur news
❏ শুক্রবার, জুলাই ৮, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলায় মাছবাহী একটি ট্রাক একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা দুই যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) দিনগত রাত সাড়ে দশটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়কান্দি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাছবাহী ট্রাক ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়কান্দি এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সড়কে উল্টে গিয়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই একজন নিহত হয় ও গুরুতর আহত অপরজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি মাছবাহী ট্রাক একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটিতে থাকা একজন ঘটনাস্থলেই নিহত হয়। অপর একজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে সে মারা যান। নিহতদের নাম পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।