🕓 সংবাদ শিরোনাম

নারী সহকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে দুই নিরাপত্তা কর্মকর্তা গ্রেপ্তার * গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

‘আওয়ামী লীগ সরকার দুর্নীতিমুক্ত’


❏ সোমবার, জুলাই ১১, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার দুর্নীতিমুক্ত সরকার। এ সরকারের সময়ে কেউ দুর্নীতি করে পার পাবে না।

ঢাকার সাভারের বিরুলিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে সোমবার (১১ জুলাই) সমাজের অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ হুঁশিয়ারি দেন।

এ ছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত উল্লেখ করে এ মন্ত্রণালয়ের কোনো কর্মকর্তা-কর্মচারী দুর্নীতি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, ‘সারা দেশে ত্রাণসামগ্রী বিতরণকালে কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

এ সময় বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সেলিম মণ্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।