🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

চাটমোহরে বৌভাত অনুষ্ঠানে যাওয়ার সময় বাস উল্টে ৪০ জন আহত

Pabna news
❏ সোমবার, জুলাই ১১, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার সময় একটি বাস উল্টে খাদে পরে অন্তত ৪০ জন আহত হয়েছেন।

রবিবার (১০ জুলাই) দুপুরের দিকে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রাম এলাকায় এ
দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন, চাটমোহর পৌর সদরের জিতেন্দ্র নাথ সরকার (৫০), জিতেন্দ্রনাথ সরকারের স্ত্রী রেপতি সরকার (৪০), প্রকাশ হালদার এর স্ত্রী পুনতি হালদার (২৫), বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের লক্ষণ হালদার (৭৪), গৌড় সরকারের স্ত্রী সীমা সরকার, সুভাষ (৪০), নগেন হালদার, বেড়া উপজেলার বনগ্রামের কোমল সরকার (৪৫) ও তার মেয়ে প্রিয়ন্তি, মানিকগঞ্জের উথুলী এলাকার মিলন রাজ বংশী (৪৬), নওগাও এর আত্রাই উপজেলার অজিত সরকার (৪০),ধানুয়াঘাটা এলাকার মিথিলা ও মেঘলা, লক্ষীপুরের স্বপ্না ও ছবিসহ
প্রায় ৪০ জন আহত হয়।

এদের মধ্যে কোমল সরকার ও তার মেয়ে প্রিয়ন্তি, মিলন রাজ বংশী, সীমা সরকার ও অজিত সরকার পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার জিতেন্দ্রনাথ সরকারের মেয়ে প্রিয়াংকা সরকারের বিয়ে হয় ডিবিগ্রাম ইউনিয়নের বামনগ্রামের অর্জুন সরকারের ছেলে রাজিব সরকারের সাথে। জিতেন্দ্র সরকার তার আত্মীয় স্বজন অন্তত ৫০জন বাস যোগে নব বিবাহিতা মেয়ের শশুরবাড়ি যাচ্ছিলেন। উক্ত বৌভাত অনুষ্ঠানে যাওয়ার সময় বাসটি ডিবিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিনের বাড়ির কাছাকাছি পৌছিলে একটি অটো ভ্যানকে সাইড দিতে গিয়ে উল্টে পাশর্^বর্তী খাদে পরে যায়। এসময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দিন জানান, এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এটি একটি হৃদয় বিদারক ঘটনা। আহতদের উদ্ধার এবং চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর রাখা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন