🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

‘দাইমা’ গান গেয়ে সমালোচনার মুখে মাহফুজুর রহমান


❏ সোমবার, জুলাই ১১, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক- প্রতি বছরের মতো এবারের ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হয়েছেন ড. মাহফুজুর রহমান। ‘রঙের দুনিয়া’ নামের সেই অনুষ্ঠানটি তার মালিকানাধীন টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা রোববার (১০ জুলাই) রাত সাড়ে ১০টা প্রচার করে।

প্রতি বছর দশটি করে গান দিয়ে একক সংগীতানুষ্ঠান সাজালেও এবার গান রাখা হয়েছে নয়টি। গানগুলোর শিরোনাম- তোমার ঐ চোখ, একটু চোখের আড়াল, স্বপ্নের মতো মনে হয়, চোখের উপর, রঙের দুনিয়া, সেই মেয়েটি, তুমি আমার প্রিয়া, তোমার জন্য জন্য আমি ও দাইমা।

এই সংগীতানুষ্ঠান করে বরাবরই সমালোচতি হোন তিনি। এবছরও ব্যতিক্রম নয়। তবে সবচেয়ে বেশি সমালোচনার শিকার হয়েছেন দাইমা শিরোনামের গানটি গেয়ে।

এটিএন বাংলা এন্টারটেইনমেন্ট ফেসবুকে গানটি পোস্ট করার পর এখন পর্যন্ত সাড়ে ৫০০ এর বেশি কমেন্ট পড়েছে। শরিফুল ইসলাম নামে একজন লিখেছেন, ‌দাইমা এই অত্যাচার থেকে আমাদের ও বাঁচান ওও দাইমা গো!! 😬😬

ফারভেজ মোশারফ নামে একজন কমেন্ট বক্সে লিখেন, ষাঁড়ের গানের জন্য অধিক আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলাম এখন আমার জীবনের ষোল আনাই পূরন হলো 😁😁😁

রবি ইতি নামে আরও একজন লিখেন, নিজেই নিজের ধৈর্যের পরীক্ষা করুন। শেষ পর্যন্ত দেখতে পারলেই ভাববেন আপনি যথেষ্ট ধৈর্যশীল🙄🥺😬😪

গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেও।

উল্লেখ্য, ২০১৬ সাল থেকেই ধারাবাহিকভাবে প্রচার হচ্ছে ড. মাহফুজুর রহমানের গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান।

মা হওয়ার বিষয়টি ‘কার্যত’ স্বীকার করলেন বুবলী!

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

ছবিতে বেবি বাম্প, মা হয়েছেন নায়িকা বুবলী?

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

নকল বিড়িসহ ডিলার আটক

❏ মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন