শনির আখড়ায় ছয় তলা বাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ ঢাকা

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাজধানীর কদমতলির শনিরআখড়ায় একটি বহুতল বাড়ির ছাদ থেকে নিচে পড়ে আল-আমিন হোসেন রাজু (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুরো এলাকাজুড়ে ছরিয়ে পড়েছে চাঞ্চল্য।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত রাজু চাঁদপুর জেলার কচুয়া থানার জামাল হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে শনির আখড়া সৃষ্টিধারা আবাসিক এলাকার ২ নম্বর রোডের ৩৭ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। এক ভাই দুই বোনের মধ্যে রাজু ছিল দ্বিতীয়।

মৃত রাজুর খালু আনোয়ার হোসেন জানান, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল রাজু। কিছুটা শারীরিক প্রতিবন্ধকতা ছিল তাঁর। আজ শুক্রবার সন্ধ্যার পর সে একাই ছয় তলা বাড়ির ছাদে যান। কিছুক্ষণ পর সেখান থেকে নিচে পড়ে যায়। আশপাশের লোকজন ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) শংকর কুমার হীরা জানান, তাৎক্ষণিকভাবে জানতে পেরেছি ওই শিক্ষার্থী ভবনের ছাদ থেকে পড়ে মারা গেছে। ঘটনার বিস্তারিত তদন্ত করা হচ্ছে।