🕓 সংবাদ শিরোনাম

চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম * রবির ১৪ জনকে আসামি করে অভিনেত্রী সোহানা সাবার মামলা * ❏ অ্যাম্বুল্যান্সে উঠিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক চালক * ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, নিহত বেড়ে ১৭৫ * অনলাইনের আওতায় আসছে সরকারি টিএ-ডিএ বিল * টোল প্লাজায় থানার ওসি ও গাড়িচালকে কুপিয়ে মোবাইল-টাকা ছিনতাই ! * প্রবাসী ছদ্মবেশে যেভাবে বিমানবন্দরে প্রবাসীদের সর্বস্ব লুটে নিতেন অজ্ঞান পার্টি * সবজির হাটে নিয়ন্ত্রণ হারানো ট্রাক, নিহতের সংখ্যা বেড়ে ৫ * রাতভর ফ্ল্যাটে আটকে কিশোরী ও শিশুকে দলবদ্ধ ধর্ষণ, আটক ৫ অভিযুক্ত * কুবিতে ছাত্রলীগের দু-পক্ষের প্রকাশ্যে অস্ত্রের মহড়া, হল বন্ধের ঘোষণা *

  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

সুনামগঞ্জে নৌকা ডুবে ২ জন হাসেঁর খামারী নিখোঁজ

Sunamgonj news
❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ সিলেট

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দিরাই উপজেলার চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় ২ জন হাসেঁর খামারী এখনো নিখোঁজ রয়েছে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন, দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের সফিক উদ্দিনের ছেলে মুজিবুর রহমান (৪৫) ও একই গ্রামের মির্জা হোসেনের ছেলে আনহার মিয়া (১৭)। এই ঘটনায় পারভেজ মিয়া(২৩)নামে এক যুবককে জীবিত উদ্ধার করা হয়। তিনি দিরাই উপজেলার মাটিয়াপুর গ্রামের বাসিন্দা।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায,দিরাই পৌরসভার ১নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামের মজিবুর,আনহার ও পারভেজ ইঞ্জিন চালিত ছোট নৌকায় প্রতিদিনের মত হাঁসের খাদ্য ছোট শামুক (গোগাইল) সংগ্রহের জন্য চাপতির হাওরে যায়। রাত সাড়ে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। খবর পেয়ে মাটিয়াপুর গ্রামের পারভেজ মিয়াকে উপজেলার মাতারগাও গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নিকটস্থ কলিয়ারকাপন বাজারে চিকিৎসার জন্য নিয়ে গেলে নৌকা ডুবির ঘটনাটি জানাজানি হয়।

রাত ১টার দিকে নিখোঁজ ২ ব্যাক্তির স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা জানান,ঘটনা শুনার পর থেকেই আমরা কয়েকটি নৌকা নিয়ে তাদের খুঁজতে থাকি এখন পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি। খোঁজাখোঁজি অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে দিরাই থানার (ওসি) তদন্ত মো. আকরাম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌকা ডুবির কবলে পড়া ৩ জনই হাঁসের খামারী। নিখোঁজ দুই ব্যক্তিকে উদ্ধারে আজ বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত পুলিশ প্রশাসনসহ ডুবুরি দল হাওরে কাজ অব্যাহত রাখলে ও এখনো পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের সন্ধান মিলেনি।