🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে যুবকের আত্মহত্যা, দেহ থেকে মাথা বিচ্ছিন্ন

Nilfamari news
❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ রংপুর

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার রেল স্টেশনে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন রেল স্টেশন পাড়া এলাকার স্যান্ডেল ব্যবসায়ী জবা ইসলাম (২৬) নামে এক যুবক।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ৮টা ১০ মিনিটে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে ওই যুবক।

আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে পৌর ৭নং ওয়ার্ডের কাউন্সিলর রুবেল ইসলাম জানান, জবা ছোটবেলায় তার মায়ের মৃত্যুর পর থেকে রেল স্টেশনপাড়ায় তার নানীর কাছে থেকেই বড় হয়েছে। ছোটবেলা থেকেই জবার মানসিক সমস্যা ছিলো এর আগেও সে কয়েকবার বিভিন্ন কারণে আত্মহত্যা করার চেষ্টা করেছিলো।

পশ্চিম চিকনমাটি স্টেশনপাড়ার জবার নানি খদেজা বেগম (৬০) বলেন, প্রায় এক মাস থেকে জবার সাথে তার স্ত্রী চিলাহাটি খানকা শরিফ এলাকার মাছ ব্যবসায়ী সলেমান আলীর মেয়ে মোছাঃ মনিরা’র সাথে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া লাগতো। ঈদের আগে জবার স্ত্রী মনিরা তার ঘরের জিনিসপত্রসহ জবার ৫ বছরের শিশু মনির হোসেনকে তার নানার বাড়ি নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, জবার ছোটবেলা থেকে মাথার সমস্যা ছিলো এর আগেও সে বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলো, এলাকার লোকজন তাকে বিভিন্ন সময় আত্মহত্যার হাত থেকে রক্ষা করে। জবার মৃত্যুর সংবাদ দেয়া হলেও তার স্ত্রী ঘটনাস্থলে আসেনি বলে জানান এলাকাবাসী।

এ বিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল ইসলাম জানান, মৃত ব্যক্তির বাবার লিখিত আবেদনের ভিত্তিতে লাশ তার বাবার নিকট হস্তান্তর করা হয়েছে।