🕓 সংবাদ শিরোনাম

ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

এমপির পাশে বসে অধ্যক্ষ বললেন, ‘আমাকে পেটানো হয়নি’


❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ প্রধান খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ীর রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজাকে পেটানোর ঘটনা সত্য নয় বলে দাবি করেছেন ওই অধ্যক্ষ নিজে এবং রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

তিনি বলেন, ‘এমপি ওমর ফারুক চৌধুরীর হাতে মারপিটের শিকার হইনি।’ বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে রাজশাহী মহানগরীর নিউ মার্কেট এলাকায় এমপি ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয় ‘থিম ওমর প্লাজায়’ আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এই দাবি করেন।

সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর হতে কলেজ অধ্যক্ষ সেলিম রেজা মারপিটের শিকার হয়েছেন এমন খবর গণমাধ্যমে আসে। এছাড়া এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা হয়। বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলনে স্পষ্ট করা হয়।

সংবাদ সম্মেলনে এমপি ওমর ফারুক চৌধুরীর হাতে নিজে মারপিটের শিকার হননি বলে দাবি করে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজা বলেন, ‘ঈদ উপলক্ষে গত ৭ জুলাই আব্দুল আওয়াল রাজু আমাদের ফোন করে এমপির কার্যালয়ে আসতে বলেন। সেখানে ৭-৮ জন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ উপস্থিত হয়। পরে আমাদের অধ্যক্ষ ফোরামের কমিটি গঠন ও অভ্যন্তরীণ অন্যান্য বিষয় নিয়ে নিজেদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আমাদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ সময় এমপি আমাদের নিবৃত করেন। এছাড়া সেখানে আর অন্য কোনো ঘটনা ঘটেনি।