🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

ভৈরবে নার্স মৃত্যুর ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত

Kishorgonj news
❏ বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০২২ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: বৃহস্পতিবার (১৪ জুুলাই) দুপুরে কিশোরগঞ্জের ভৈরবে নার্স রিমা প্রামাণিকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধনে অংশ নেয় তারা। ওই মানববন্ধন থেকে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হানিফুর রহমান সুমনসহ অপরাধীদের কঠোর বিচার দাবি করেন।

মানববন্ধনে রায়পুরা উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি তাপস বিশ্বাস, হিন্দু পরিষদের সদস্য প্রসেনজিৎ, মির্জাপুর ইউপির সদস্য বিউটি বিশ্বাস, ইউপি সদস্য আঁখি রানী পাল, মোমেনুল ইসলামসহ কয়েকশ লোক অংশগ্রহণ করেন। এ সময় তারা রিমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করে দোষীদের শাস্তির দাবি করেন।

ইউনাইটেড হাসপাতালে হামলা ও ভাংচুরের ঘটনাও ঘটেছে। নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি এলাকার রিমার গ্রামের কয়েকশ উত্তেজিত জনতা ইট-পাটকেল ছুঁড়ে হাসপাতাল ভবনের বিভিন্ন অংশ ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মানববন্ধনে পূজা উদযাপন পরিষদ নেতা তাপস বিশ্বাস তাঁর বক্তব্যে বলেন, রিমা প্রমাণিক জীবনের তাগিদে এই হাসপাতালে চাকরি করত। ঈদের আগে ছুটিতে সে বাড়ি চলে যায়। কিন্তু ঈদের আগের দিন তাকে কর্তৃপক্ষ ফোনে ডেকে এনে রাতে গলাটিপে হত্যা করে। আমরা এই হত্যাকান্ডের দ্রুত বিচার দাবি করছি।
এ সময় তিনি হাসপাতালে ভাংচুরের ঘটনায় দু:খ প্রকাশ করে বলেন, রিমার এমন মৃত্যু কিছুতেই মেনে না নেওয়া কিছু আবেগী লোক এই কান্ড করে ফেলেছে।

হাসপাতালের চেয়ারম্যান ও ভৈরব পৌরসভার সাবেক প্যানেল-মেয়র মো. আল-আমিন জানান, হাসপাতালে নার্স মৃত্যুর ঘটনাটি একটি দুর্ঘটনা। সে ভোররাতে তার শয়নকক্ষে আত্মহত্যা করে। ঘটনায় মামলা করেছেন স্বজনরা। এমডি সুমন গ্রেপ্তার হয়েছেন। আইনানুযায়ী পরবর্তী কার্যক্রম চলবে। কিন্তু তারা আজ আমাদের হাসপাতাল ভাংচুর করে কয়েক লাখ টাকার ক্ষতি করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন