🕓 সংবাদ শিরোনাম

গুগল সার্চেও বিশ্বের সেরা মানুষ প্রিয় নবী হযরত মোহাম্মদ (স.) * ধর্মের বিরুদ্ধে যায় এমন ঘটনা বড় করে দেখাবেন না: প্রধানমন্ত্রী * নৌকার টিকিট পেলেন সাজেদা চৌধুরীর ছোট ছেলে * ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

পাকিস্তানে আত্মঘাতী বোমা হামলায় তিন সেনা ও তিন শিশুসহ নিহত ৬


❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ আন্তর্জাতিক

অনলাইন ডেস্ক:পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তানের মিরানশাহে আত্মঘাতী বোমা হামলায় তিন সেনাসহ ছয়জন নিহত হয়েছেন।

রোববার পাকিস্তানের আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। খবর দ্য ডনের।

আইএসপিআরের বিবৃতিতে বলা হয়, নিহতদের মধ্যে তিন সেনা সদস্য ও তিন শিশু রয়েছে।

নিহতরা হলেন-ল্যান্স হাভালদার জুবায়ের কাদির (৩৩), কাসিম মাকসুদ (২২), উজাইর আসফার (২১), আহমেদ হাসান (১১), আহসান (৮) ও আনুম (৪)।

আইএসপিআরের বিবৃতিতে আরও বলা হয়েছে, পাকিস্তানের গোয়েন্দা সংস্থাগুলো আত্মঘাতী ওই হামলাকারী ও তার সহযোগীদের চিহ্নিত করতে তদন্ত শুরু করেছে।

দ্য ডনের প্রতিবেদনে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ আত্মঘাতী হামলার নিন্দা করেছেন এবং নিহতদের জন্য শোক প্রকাশ করেছেন। তিনি প্রধানমন্ত্রী নিহত সেনা সদস্যদের প্রতি বিশেষ শ্রদ্ধা নিবেদন করেছেন এবং শিশুদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেহবাজ শরীফ বলেন, ‘নিরীহ শিশুদের হত্যাকারীরা ইসলাম ও মানবতার শত্রু। এই বর্বরতা নির্মূল না হওয়া পর্যন্ত আমরা বসে থাকব না।’