চলন্ত গাড়িতে ছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও, গ্রেফতার ৩ অভিযুক্ত

International news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক:  দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ির কাছ থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল দিল্লিতে। কিশোরীকে নিয়ে দক্ষিণ দিল্লির বসন্ত বিহার থেকে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, প্রায় ৪৪ কিলোমিটার পর্যন্ত গাড়ি চালিয়ে ঘোরেন অভিযুক্তরা। এই ঘটনাই ২০১২-র নির্ভয়ার স্মৃতি উস্কে দিয়েছে।

পুলিশ জানিয়েছে, তিন অভিযুক্তই কিশোরীর পাড়ায় থাকেন। তাঁদের গ্রেফতার করা হয়েছে। পুলিশকে কিশোরী জানিয়েছে, গত ৬ জুলাই বন্ধুর বাড়িতে গিয়েছিল সে। সন্ধ্যাবেলায় বাড়ি ফেরার পথে বসন্ত বিহারের কাছে পাড়ার দুই যুবকের সঙ্গে দেখা হয় কিশোরীর। তাঁদের সঙ্গে বাজারে ঘোরাফেরাও করে সে। এর পরই ওই দুই যুবক তাঁদের আর এক সঙ্গীকে ডাকেন। তৃতীয় জন একটি গাড়ি নিয়ে বসন্ত বিহারে হাজির হন।

কিশোরীর অভিযোগ, ওই যুবকরা তাকে পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে দেন। একটু আচ্ছন্ন হয়ে পড়তেই তাকে গাড়িতে তুলে নেন। তার পর চলন্ত গাড়িতেই তিন জন মিলে ধর্ষণ করেন। শুধু তাই-ই নয়, সেই ঘটনা ভিডিয়োও করেন অভিযুক্তরা।

কিশোরীকে চিকিৎসার জন্য তাঁর বাড়ির লোকেরা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকেই পুলিশে খবর দেওয়া হয়। তার পরই পুলিশে একটি অভিযোগ দায়ের হয় তিন যুবকের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তদের বয়স ২৩, ২৫ এবং ৩৫।

২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে দিল্লিতে চলন্ত বাসে নির্ভয়াকে গণধর্ষণের পর বাস থেকে ছুড়ে ফেলে দেয় ছয় দুষ্কৃতী। নির্ভয়ার বন্ধুকে মারধর করা হয়। ২৯ ডিসেম্বর নির্ভয়ার মৃত্যু হয়।