🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৩ আশ্বিন, ১৪২৯ ৷ ২৮ সেপ্টেম্বর, ২০২২ ৷

স্বামীর জন্য খাবার নিয়ে যাবার সময় ট্রেনের ধাক্কায় গৃহবধূ নিহত

Pabna news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: মাঠে থাকা স্বামীর জন্য খাবার নিয়ে যাবার সময় ট্রেনের ধাক্কায় নিলুফা খাতুন (৫২) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) সকালে পাবনার সাঁথিয়া উপজেলার বিষ্ণুপুর পুর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিলুফা বিষ্ণুপুর গ্রামের কৃষক শহীদ আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামী নিজ জমিতে কৃষি কাজ করছিলেন। সকালে স্বামীর জন্য খাবার নিয়ে ট্রেন লাইন দিয়ে হেঁটে হেঁটে যাচ্ছিলেন গৃহবধু নিলুফা। এমন সময় ঢালারচর থেকে ছেড়ে আসা আন্তঃনগর ঢালারচর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এ সময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সাঁথিয়া থানা পুলিশ।

নিহতের স্বামী শহীদ আলী বলেন, খুব ভোরে আমি কৃষি জমিতে কাজ করতে গেছি। বাড়িতে আসতে দেরি হবে বলে স্ত্রীকে ফোন করে সকালের খাবার নিয়ে আসতে বলি। খাবার নিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় মারা গেছেন তিনি।

তিনি বলেন, এর আগেও এই রুটে অনেক মানুষ ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। সেজন্য ট্রেন লাইন পার হওয়ার সময় সাবধান হওয়ার কথা বলেছিলাম।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে ট্রেনের ধাক্কা খেয়ে পাশের খুটিতে লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঈশ্বরদী জিআরপি পুলিশে খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, ঘটনা জানার পর জিআরপি পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন