🕓 সংবাদ শিরোনাম

গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার * পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষকালব্যাপী অনুষ্ঠানমালা * যে সংবাদের শিরোনামে ‘বিব্রত’ সময়ের কণ্ঠস্বর ! * গিনেস রেকর্ডে ফের শ্রেষ্ঠত্ব অর্জন করলেন ঠাকুরগাঁওয়ের রাসেল * অনিশ্চয়তার বেড়াজাল পেরিয়ে অবশেষে ঢাকা আসছেন ‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি * বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * বড়দের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দে কয়েকদফা সংঘর্ষ, আহত ১১ জন * বগুড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সাবেক সেনা সদস্য খুন * পণ্ড বিয়ের আয়োজন, বর গেলো শ্রীঘরে, অর্থদণ্ড হলো কনের বাবার * মসজিদে নামাজরত অবস্থায় যুবককে ছুরিকাঘাত, হামলাকারী গ্রেপ্তার *

  • আজ শনিবার, ২৩ আশ্বিন, ১৪২৯ ৷ ৮ অক্টোবর, ২০২২ ৷

লালমনিরহাটে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Lalmonirhat news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ রংপুর

মো. ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলায় শরিফুল ইসলাম নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ জুলাই) সকালে ঐ উপজেলার ৫নং হারাটী ইউনিয়নের আমবাড়ি এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মৃত শরিফুল ইসলাম ঐ এলাকার সালাউদ্দিনের পুত্র। সে কুমিল্লার একটি পোল্ট্রি ফার্মে চাকরি করতো।

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে ঐ এলাকার সাজু নামে একজন ট্রাক্টরদিয়ে জমি চাষ করতে গিয়ে শরিফুলের ঝুলন্ত মরদেহ দেখে বাড়ীতে খবর দেয়। পরবর্তীতে স্থানীয়রা পুলিশকে জানালে তারা এসে স্থানীয় লোকজনের সহায়তায় গাছ থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। তবে এটি হত্যা, নাকি আত্মহত্যা, এ নিয়ে অনেক জল্পনা কল্পনা এলাকাবাসীর।

নিহতের বড় ভাই শাকিল জানান, তার ছোট ভাই শরিফুল ইসলাম কুমিল্লায় একটি পোল্ট্রি ফার্মে চাকরি করে। বৃহস্পতিবার সকালে কুমিল্লা থেকে সে বাড়ীতে আসে। আসার কিছুক্ষণ পর বাড়ী থেকে বাহিরে চলে যায়। পরবর্তীতে তাকে ফোনে বাসায় আসার কথা বললে সে পরে আসবে বলে জানিয়ে দেয়। এরপর তাদের সাথে আর কোন কথা হয়নি।

লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামাল জানান, নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিক অবস্থায় এটি আত্মহত্যা মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা সম্ভব নয়। আপাতত একটি ইউইডি মামলা করা হয়েছে।