🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১৬ আশ্বিন, ১৪২৯ ৷ ১ অক্টোবর, ২০২২ ৷

ফরিদপুরে ভাবিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

Faridpur news
❏ শুক্রবার, জুলাই ১৫, ২০২২ ঢাকা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় এক ভাবিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় ভাবির স্বামী ৭ জনকে অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার তালমা ইউনিয়নের বড় মানিকদি গ্রামের সোবহান শেখের ছেলে ভ্যান চালক সবুজ শেখ (২৫) গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকালে বাড়ির পাশের সম্পর্কে এক “ভাবীর” ঘরে প্রবেশ করে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনার পরে গৃহবধূর স্বামী বাড়িতে আসলে স্ত্রী তাকে পুরো ঘটনা জানায়। এ ঘটনায় গৃহবধূর স্বামী অভিযুক্ত সবুজের পরিবারের সাথে কথা বলতে গেলে তাদের মধ্যে কথা-কাটাকাটির সৃষ্টি হয়। কথা-কাটাকাটির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে।

আহত গৃহবধূ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ভুক্তভোগীর স্বামী জানায়, আমি বাড়িতে না থাকায় সবুজ আমার ঘরে প্রবেশ করে এবং আমার স্ত্রীর সাথে অশালীন আচরণ করেছে। আমি এ ঘটনার ব্যাপারে জানতে গেলে তারা আমাদের পরিবারের লোকদের উপর হামলা চালিয়ে ভাংচুর করে।

অভিযুক্ত সবুজ বৈবাহিক কাজে শশুর বাড়িতে অবস্থান করায় তার বক্তব্য জানা যায়নি।

সবুজের মা সিরিয়া বেগম বলেন, আজ শুক্রবার আমার ছেলের বিয়ে, বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা চলছে। তারা আমার ছেলের বিয়ে ভাঙতেই এ সব নাটক সাজিয়েছে। আমার ছেলে সম্পূর্ণ নির্দোষ। এঘটনার সাথে সে জড়িত না। আমাদের সাথে তাদের বাড়ির সীমানায় বেড়া দেওয়া নিয়ে বিরোধ চলছে।

নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।