🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ১৭ আশ্বিন, ১৪২৯ ৷ ২ অক্টোবর, ২০২২ ৷

বগুড়ায় প্রাইভেট কার-পিকআপ সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৪

road ac n 2
❏ শনিবার, জুলাই ১৬, ২০২২ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, বগুড়া: বগুড়ার কাহালুতে প্রাইভেট কার ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আরও দুজন আহত হয়েছেন। শনিবার সকাল ৯টার দিকে উপজেলার দরগাহাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নওগাঁর ধামুরহাটের তানছের আলী (৬০), তার ছেলে টগর আলী (৩৫), তানছের আলীর ভাতিজা আাব্দুর রহমান (৩৫) এবং প্রাইভেট কার চালক সুমন আলী (৩০)। এতে প্রাইভেটকারে থাকা শাকিল হোসেন (২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ক্যান্সারে আক্রান্ত তানছের আলী চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকারে নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিলেন। পথিমধ্যে কাহালুর দরগাহাট এলাকায় পৌঁছলে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেট কার চালক সুমন মারা যান। পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমানের মৃত্যু হয়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন জানান, মিনি ট্রাক চালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। তবে ওই ট্রাকটি পুলিশ জব্দ করেছে।