সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু


❏ শনিবার, জুলাই ১৬, ২০২২ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর দ্ইুটার দিকে তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহত চারজনের মধ্যে দু’জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার আব্দুল আজিজ (৪৫) এবং পাবনার ঈশ্বরদী উপজেলার কাদিমপাড়া গ্রামের মনছের আলীর ছেলে মেরাজুল (৩২)। নিহত অপর দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, রাজশাহী থেকে ঢাকাগামী আরপি পরিবহনের একটি যাত্রীবাহি বাস খালকুলা এলাকায় পৌঁছানোর পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ডানদিকে উল্টোলেনে চলে গিয়ে একটি ট্রাককে ধাক্কা দেয়।

এসময় আরেকটি দ্রুতগামি ট্রাকের সাথে দুর্ঘটনা কবলিত বাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন আরও তিনজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আরেকজন মারা যান।

তিনি জানান, নিহত চারজনের মধ্যে দু’জনের নাম-পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মরদেহ ও দুর্ঘনাকবলিত বাস-ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে।