🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

আবাসিক হোটেলে অভিযান, নারীসহ আটক-২০

Cox's Bazar news
❏ শনিবার, জুলাই ১৬, ২০২২ চট্টগ্রাম

স্টাফ করেসপন্ডেন্ট, কক্সবাজার: কক্সবাজার শহরের ব্যস্ততম এলাকায় তিনটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২০ নারী-পুরুষে আটক করা হয়েছে।

শুক্রবার (১৫ জুলাই) রাত ৮ থেকে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার বিকালে কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সূত্র জানায়, শহরের আলোচিত লালদিঘী পাড়ের পাঁচতারা হোটেল, নজরুল বোডিং ও আহসান বোডিং নামের আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে ১১ খদ্দেরসহ ২০ জনকে আটক করা হয়।

আটককৃদদের মধ্যে পেশাদার পতিতা ছাড়াও স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীও রয়েছে বলে নিশ্চিত করেছে একাধিক সূত্র।

পরিদর্শক ওসি (তদন্ত) মো.সেলিম উদ্দিন আটকসহ জড়িতদের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলে দাবি করেন। একটি সামাজিকভাবে সুন্দর, পরিচ্ছন্ন ও মাদকমুক্ত শহর গড়তে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন