🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

মাগুরায় পুলিশ হেফাজতে বাসের টিকিট বিক্রেতার মৃত্যু, এসআই ক্লোজড

Magura news
❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার শ্রীপুর উপজেলার ওয়াপদা বাসস্ট্যান্ডে শনিবার সন্ধ্যায় সালাম শেখ (৪৫) নামে এক বাস টিকিট বিক্রেতা পুলিশ হেফাজতে মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। তিনি রায়নগর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামালকে তাৎক্ষণিক মাগুরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওয়াপদা বাজার বাসস্ট্যান্ডে যানবাহনে যাত্রী উঠানোকে কেন্দ্র করে এক যাত্রীর সাথে সালামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্থানীরা উভয়ের মধ্যে আপস মীমাংসা করে দেন। এর একপর্যায়ে ভুক্তভোগী ওই যাত্রী স্থানীয় নাকোল পুলিশ ফাঁড়িতে ফোনে অভিযোগ জানান। তার জেরে নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল ওয়াপদা মহাসড়ক থেকে সালামকে মারধর করে নাকোল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। সেখানে সালাম অসুস্থ হয়ে পড়লে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নেয়া হলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নাকোল ও ওয়াপদাসহ আশপাশের জনতা এসময় মহাসড়কে গাছ এবং টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে। এতে মহাসড়কে সৃষ্টি হয় প্রচণ্ড যানজট। তবে বিক্ষুব্ধ শ্রমিকসহ স্থানীরা এস.আই জামালের বিচার দাবি করে স্লোগান দিতে থাকে।

এসময় পরিস্থিতির অবনতি হলে মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম ও পুলিশ সুপার জহিরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আলোচনার মাধ্যমে রাস্তার অবরোধ তুলে দেন। রাতে এসআই জামালকে মাগুরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে শ্রীপুর থানার ওসি (তদন্ত) মোশাররফ হোসেন নিশ্চিত করেছেন।