🕓 সংবাদ শিরোনাম

ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিদ্যুৎ এসেছে, স্বাভাবিক হবে দ্রুতই * আফ্রিকায় আইইডি বিস্ফোরণে ৩ বাংলাদেশি শান্তিরক্ষী নিহত * উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি: কিশোরীর মৃত্যু * পাবনায় দাঁড়িয়ে থাকা ট্রাককে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ * হজে যাওয়ার ৬৫ বছরের বয়সসীমা থাকছে না: ধর্ম প্রতিমন্ত্রী * মুক্তিযুদ্ধ নিয়ে ‘ভুল’ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন: আ.লীগ নেতার ভুল স্বীকার * কণ্ঠশিল্পী আসিফের ছেলের বিয়ে সম্পন্ন * সকল ধর্মের মানুষ মিলেই বাংলাদেশ: শিক্ষামন্ত্রী * পঞ্চগড়ে নৌকাডুবি: আট কারণ ও পাঁচ সুপারিশ উল্লেখ করে তদন্ত প্রতিবেদন জমা * রংপুরে পূজা দেখে ফেরার পথে গাড়িচাপায় ২ জনের মৃত্যু *

  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

সড়ক দুর্ঘটনায় জবি শিক্ষার্থী মৃত্যু

University news
❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ ঢাকা

এস এম শাহাদাত হোসেন অনু, জবি প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মো. আবদুল্লাহ মামুন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের (২০১৬-১৭) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (১৬ জুলাই) ঢাকা মেডিকেলে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি টাইঈল জেলার মধুপুর উপজেলার মহেশমারা ইউনিয়নে। গত ৯ ই জুলাই তার নিজ জেলা টাইঙ্গাইলে বাইক  দুর্ঘটনায় মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন। এবং প্রাইমারি ব্রেইন ড্যামেজ হয়। পরবর্তীতে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসারত ছিলেন।

তিন ভাই বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। অন্য দুই বোন বিবাহিত। তার পাঁচ বছর বয়সে পিতা মারা যান। ফলে তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। এদিকে আবদুল্লাহর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ববিদ্যালয়ের বন্ধু মহলে।

এ বিষয়ে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.রাজিনা সুলতানা বলেন, আব্দুল্লাহর অকাল মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। এটা মানতে পারছি না যে সে আর ক্লাসে আসবে না। আমর তার পরিবারের সাথে যোগাযোগ করছি সর্বক্ষণ।

শোক প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ পরিচালক অধ্যাপক ড.আইনুল ইসলাম বলেন, আবদুল্লাহ খুব মেধাবী ছেলে ছিলো। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া আমাদের জন্য কষ্টকর।