🕓 সংবাদ শিরোনাম

হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

হবিগঞ্জে ডাকাত ধরতে গিয়ে এসআইসহ ৩ পুলিশ আহত

police
❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাতন সড়কের বেলতলা এলাকায় ডাকাতি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে ৩ ডাকাত। শুধু তাই নয়, ডাকাতদের হামলায় এসআইসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে ওই সড়কে পথচারী ও ব্যবসায়ীদের কাছ থেকে প্রায়ই ডাকাতদল নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। গতকাল রাত ৯টার দিকে উল্লেখিত সড়কে ৭/৮ জনের ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নেয়। তখন দুই ব্যবসায়ীকে আটক করে হাত-পা বেঁধে মারধর করে তারা।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার এসআই সঞ্জিত চন্দ্র নাথ ও সাইদুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাত দল দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ হয়। এতে এসআই সাইদুর রহমান, এএসআই কবির হোসেন, পুলিশ সদস্য বিমলসহ ৬ জন আহত হয়।

পুলিশ এ সময় মাধবপুর উপজেলার রাধাপুর গ্রামের কামাল মিয়া (২৫), একই গ্রামের দুলাল মিয়া (৩০) ও শায়েস্তাগঞ্জ উপজেলার উলুহর গ্রামের ইউনুছ মিয়া (৩৫) কে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

পুলিশ জানায়, তাদের বিরুদ্ধে হবিগঞ্জসহ বিভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে।

ওসি অজয় চন্দ্র দেব জানান, ৩ ডাকাতকে আটক করা হয়েছে। কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে। ডাকাত সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য ডাকাতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।