🕓 সংবাদ শিরোনাম

হেলিকপ্টারে নামাজ আদায় করলেন ইমরান খান * হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

মাগুরায় চার দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

Magura news
❏ রবিবার, জুলাই ১৭, ২০২২ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুরে জামাল শিকদার (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। তিনি উপজেলা সদরের শ্যামনগর গ্রামের মোঃ সেকেন শিকদারের ছেলে।

নিখোঁজ জামালের পরিবার জানায়, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে ব্যবসায়ী মালামাল কেনার জন্য বোয়ালমারি মহাজনের দোকানে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তিনি। তবে মাঝে মধ্যে জামাল কেনাকাটার জন্য মাগুরা শহরে যেতেন বলেও জানায় তারা। তিনি প্রায় ৮০ হাজার টাকা সঙ্গে নিয়ে নিজের
একটি নতুন ভ্যানগাড়ি চালিয়ে বের হলে পরে আর তিনি বাড়িতে ফেরেননি। এখন তার ফোন নম্বরও বন্ধ রয়েছে বলে জানায় তার পরিবার।

নিখোঁজের চার দিন আজ রবিবার পার হলেও তার কোনো সন্ধান মেলেনি। অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে মহম্মদপুর থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। এদিকে নিখোঁজ জামালকে না পেয়ে চিন্তিত তার পরিবার।

এঘটনায় মহম্মদপুর থানার তদন্ত অফিসার মোঃ আশরাফুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করেছেন এবং নিখোঁজ ব্যক্তির খোঁজ চলছে বলেও জানান তিনি।