• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

এস আই টুটুলের দ্বিতীয় বিয়ের খবরে যা বললেন তানিয়া


❏ সোমবার, জুলাই ১৮, ২০২২ বিনোদন

বিনোদন ডেস্ক: দেশের শোবিজ জগতের সফল ও জনপ্রিয় দম্পতি এস আই টুটুল ও তানিয়া আহমেদ। একজন গানের ভুবনে নিজেকে মেলে ধরেছেন, আরেকজন অভিনয় ও নির্মাণে নিজেকে মেলে ধরেছেন। ১৯৯৯ সালে বিয়ের পর থেকে সুখেই সংসার করে যাচ্ছিলেন তারা।

নতুন খবর হলো, টুটুল ও তানিয়ার সংসার ভেঙে গেছে। এমনকি বিচ্ছেদের ধাক্কা সামলে নতুন সংসারও পেতেছেন টুটুল। এরইমধ্যে দ্বিতীয় বিয়ে করে ফেলেছেন তিনি।

জানা গেছে, এস আই টুটুলের নতুন স্ত্রীর নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি আমেরিকা প্রবাসী। তার সঙ্গেই বর্তমানে নিউ ইয়র্কে থাকছেন এই গায়ক।

এদিকে টুটুলের বিয়ের খবরে নিজের শুভেচ্ছাবার্তা দিয়েছেন তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী তানিয়া। তিনি গণমাধ্যমে বলেন, ‘আমাদের সমঝোতায় ডিভোর্স হয়েছে। ও ওর লাইফ নিয়ে ভাল থাকুক। তার জন্য আমার শুভকামনা থাকবে সবসময়।’

তানিয়া বলেন, ‘সে যদি ভালো থাকে তাহলে আমার সন্তানরাও ভালো থাকবে। সুতরাং তার ভালো থাকাটা আমার জন্য জরুরি।’

জানা গেছে, প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে টুটুলের বিচ্ছেদ হয়েছে ১ বছর হলো। টুটুল বলেন, ‘আমি তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

টুটুল-তানিয়ার সংসারে আছে তিন সন্তান। তারা হলেন অনয়, শ্রেয়াস ও আরশ। আরও দুটি মেয়ে আছে আয়াত ও সামিয়া নামে। এই দুজনকে দত্তক নিয়েছিলেন তারা।

এদিকে এই তারকা দম্পতির ২৩ বছরের সংসার ভাঙার খবরে অবাক হয়েছেন শোবিজের লোকজন। তাদের ভক্তরাও যেন চমকে গেছেন।