নবীগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বাবারও

Nabiganj news
❏ মঙ্গলবার, জুলাই ১৯, ২০২২ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানের চাপায় বাবা
ও ছেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুলাই) বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কান্দিগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।নিহতরা হলেন- কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫০) ওতার ছেলে মোহাম্মদ আলী (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একমাত্র ছেলেকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি দোকানে যান ইউসুফ। সেখানে তাকে বিস্কুট কিনে দেন। এ সময় হঠাৎ সড়ক পার হওয়ার জন্য দৌড় দেয় মোহাম্মদ আলী। তার পেছনে দৌড়ে যান ইউসুফ আলী। এ সময় সিলেটগামী একটি দ্রুতগতির পিকআপ শিশুটিকে চাপা দেয়। এতে মাথা থেঁতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় গুরুতর আহত ইউসুফ আলীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর চালক দ্রুত পিকআপ নিয়ে পালিয়ে যায়।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করেন স্থানীয়রা। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, আগামী ২৪ জুলাই  দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে যাওয়ার কথা ছিল ইউসুফ আলীর। কিন্তু এর আগেই দুর্ঘটনায় ছেলেসহ মারা গেলেন তিনি।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, শিশু মোহাম্মদ আলীকে বিস্কুট কিনে দেয়ার পর সে দৌড়ে মহাসড়কের মাঝখানে চলে যায়। এ সময় তাকে বাঁচাতে পিতা ইউসুফ আলী দৌড়ে গেলে পিকআপ ভ্যানের চাপায় দুজনের মৃত্যু হয়। বর্তমানে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।