🕓 সংবাদ শিরোনাম

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত * মধুর সঙ্গে বিষ মিশিয়ে দুই সন্তানকে খাওয়ানোর পর আত্মহত্যার চেষ্টা মায়ের * অবৈধ কার্যকলাপের অভিযোগে গুলশানের স্পা সেন্টার থেকে ৯ জনকে গ্রেপ্তার * রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

শিশু ধর্ষণে অভিযুক্ত দুই যুবকের ফাঁসির দাবিতে মানববন্ধন


❏ বুধবার, জুলাই ২০, ২০২২ রাজশাহী

বগুড়া প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চতুর্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলার অভিযুক্ত আসামিদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী।

বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজেদুল করিম খান। এ সময় বক্তব্য রাখেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিঠু তালুকদার, অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন, অভিভাবক হাবিবুল্লাহ মেজবাহ, আব্দুল মান্নান শেখ, ফজলুল হক, আওয়ামী লীগ নেতা ফারুক শেখ, শিক্ষার্থী মারুফ, কেয়া, যুথী, রিয়াদ ও জিম। মানববন্ধন কর্মসূচিতে বক্তারা আসামিদের দ্রুত বিচার ও ফাঁসির দাবি করেন।

এর আগে গত ২০২০ সালের ৬ জুন রাতে উপজেলার রুদ্রবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে (১১) তার দাদার বাড়িতে ধর্ষণ করে একই গ্রামের মজিদ শেখের ছেলে ফজল শেখ ও নয়ন শেখ।

এ ঘটনায় দায়ের করা মামলায় আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। আসামিরা বর্তমানে কারাগারে রয়েছেন।