• আজ বুধবার, ২০ আশ্বিন, ১৪২৯ ৷ ৫ অক্টোবর, ২০২২ ৷

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বাসচালক


❏ বুধবার, জুলাই ২০, ২০২২ আলোচিত বাংলাদেশ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সদরে ছয় বছরের শিশুকে ধর্ষণের মামলায় মো. আব্দুল মনসুর (৫০) নামে এক বাসচালককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

আজ শুক্রবার সকাল র‍্যাব-১৪-এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে শেরপুর জেলার সদর উপজেলার সুবর্ণচর ঘুঘুরাকান্দি এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল মনসুর মহানগরীর চরকালীবাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত আছর আলীর ছেলে। তিনি পেশায় বাসচালক।

এ বিষয়ে র‍্যাব-১৪-এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মো. জয় জানান, ভুক্তভোগী শিশু জেলার ফুলপুর উপজেলার বাসিন্দা। সে পরিবারের সঙ্গে মহানগরের একটি ভাড়া বাসায় বাস করে। ১৭ মে ভুক্তভোগী শিশু নিজ ঘরে বসে পড়ছিল।

এ সময় আব্দুল মনসুর ওই শিশুকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে এলে মনসুর পালিয়ে যান। পরে ভুক্তভোগী শিশুর মা পরিবারের সদস্যদের বিষয়টি জানালে শিশুটির বাবা বাদী হয়ে গত বুধবার কোতোয়ালি মডেল থানায় আব্দুল মনসুরকে আসামি করে মামলা করেন।

মামলার পর ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে র‍্যাব তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শেরপুর জেলার সদর উপজেলা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল মনসুর ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।