🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১৯ আশ্বিন, ১৪২৯ ৷ ৪ অক্টোবর, ২০২২ ৷

নানাবাড়িতে অতিরিক্ত পুলিশ সুপারের ঝুলন্ত মরদেহ


❏ বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২ আলোচিত বাংলাদেশ, খুলনা

সময়ের কণ্ঠস্বর, মাগুরা: মাগুরার শ্রীপুরে উপজেলার সারঙ্গদিয়া গ্রামে অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ওই গ্রামে নানার বাড়ি থেকে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

লাবনী আক্তার মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের পরালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে। তিনি খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ৩০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন।

লাবনী আক্তারের বাবা শফিকুল আজম বলেন, ১৭ জুলাই এক সপ্তাহের ছুটিতে লাবনী গ্রামের বাড়িতে বেড়াতে আসে। গ্রামের বাড়িতে এসে সে শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের সারঙ্গ দিয়া গ্রামে নানাবাড়িতে ছিল। বুধবার গভীর রাতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সকালে ডাকাডাকির পরও দরজা না খোলায়, দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আত্মহত্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সাংসারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে লাবনীর কলহ চলে আসছিল। স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। সেজন্যই হয়তো আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, নানার বাড়ি থেকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় লাবনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার মরদেহ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ময়নাতদন্তের জন্য সেটি মাগুরা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।