🕓 সংবাদ শিরোনাম

ইডেন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা গ্রহণ করে তদন্তের নির্দেশ * ধর্ষণের ঘটনা আড়াল করতে কিশোরী হত্যা, এলাকাজুড়ে উত্তেজনা, আটক ২ * রাজধানীসহ ১০ বিভাগীয় শহরে গণসমাবেশ কর্মসূচির তারিখ ঘোষণা বিএনপির * একাত্তরে মানবতাবিরোধী অপরাধী খলিল সাভার থেকে গ্রেপ্তার * কন্যা দিবসে এক ঘণ্টার ব্যবধানে তিন সন্তানের জন্ম ,নাম পদ্মা-মেঘনা-যমুনা * পরকীয়া সন্দেহে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা , পলাতক স্বামী * দালালদের নিয়ন্ত্রণে পাসপোর্ট অফিস, ‘বিশেষ সংকেত’ নিয়ে ভুক্তভোগীদের ক্ষোভ * মাঝপথে তরুণীকে বাইক থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগে চালক আটক * কিশোর গ্যাংয়ের হামলায় মুমূর্ষু অবস্থায় হাসপাতালে এসএসসি পরীক্ষার্থী * প্রধানমন্ত্রী শুধু দেশের দূরদর্শী নেতা নন, সারা বিশ্বেও নন্দিত নেতা: স্বরাষ্ট্রমন্ত্রী *

  • আজ বৃহস্পতিবার, ১৪ আশ্বিন, ১৪২৯ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২২ ৷

পশ্চিমবঙ্গে মন্ত্রীকে গ্রেফতার


❏ শনিবার, জুলাই ২৩, ২০২২ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক-ভারতের পশ্চিমবঙ্গের মন্ত্রী তথা তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এর আগে গতকাল তার বাড়িতে তল্লাশি চালানো হয়।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রাজ্যে শিক্ষক নিয়োগ কেলেঙ্কারির অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। এর আগে তার এক সহযোগির বাড়ি থেকে ২০ কোটি রুপি উদ্ধার করা হয়।

এক কর্মকর্তা এনডিটিভিকে বলেন, পার্থ চট্টোপাধ্যায়কে সারারাত জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়। তাকে ইডি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

গতকাল শুক্রবার সকালেই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে পৌঁছে যায় ইডি। এরপর শুরু হয় তল্লাশি অভিযান। এর কিছুদিন আগে সাবেক শিক্ষামন্ত্রী এবং শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিজাম প্যালেসে ডেকে জেরা করেছিল সিবিআই। শেষমেশ পার্থকে আজ গ্রেফতার করা হলো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন