কিশোরগঞ্জ শহরকে সুশৃঙ্খল ও পরিচ্ছন্ন করে গড়ার দাবীতে মানববন্ধন

Kishorgonj news
❏ শনিবার, জুলাই ২৩, ২০২২ ঢাকা

এ এম উবায়েদ, নিজস্ব প্রতিনিধি: কিশোরগঞ্জ শহরের যানজটমুক্ত , আবর্জনামুক্ত, ফুটপাতমুক্ত সুশৃঙ্খল ও পরিচ্ছন্ন শহর গড়ার দাবীতে ২৩ জুলাই শনিবার সকাল ১১ টা থেকে দুই ঘন্টা মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শহরের কালীবাড়ী মোড়ে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা), পরম, নিশচাসহ বেশ কয়েকটি সংগঠনের অংশগ্রহণে পৌর শহরের যানজট নিরসন ও জলজট মুক্ত নরসুন্দা নদী রক্ষা ও অবৈধ দখলদার ও ফুটপাতমুক্ত শহরের পরিবেশ রক্ষায় বিভিন্ন দাবি-দাওয়া নিযয়ে প্রায় দুই ঘন্টার অধিক সময়ে মানববন্ধন কর্মসূচিতে শত শত মানুষ অংশগ্রহণ করে।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ও পরিবেশ রক্ষা মঞ্চ (পরম)’র সভাপতি অধ্যক্ষ শরীফ আহমদ
সাদী এর সভাপতিত্বে বাপা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন – সম্মিলিত সামাজিক আন্দোলনের কিশোরগঞ্জ শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড অলোক সরকার, নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ফিরোজ উদ্দিন ভূইয়া, নিসচার সাধারণ সম্পাদক, মো: শফিক কবির, প্রভাষক শহিদুল ইসলাম রুবেল, স্বপন কুমার বর্মন, বীর মুক্তিযোদ্ধা এ্যাড অলোক সরকার, জেলা কৃষকলীগের সাধারণ সাম্পাদক ও পরম সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবলীগের অন্যতম সদস্য শহিদুল ইসলাম নান্নু, কিশোরগঞ্জ পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবীরুল ইসলাম গোলাপ প্রমুখ।

বক্তাগণ তাদের বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ শহরের যানজট, আবর্জনামুক্ত, সুশৃঙ্খল ও পরিচ্ছন্ন শহর গড়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা ও অবৈধ ফুটপাত দখলমুক্ত করতে হবে।

মানবন্ধন শেষে সংগঠনের সকলে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।